শেখ মোস্তফা কামাল, কেশবপুর, যশোর প্রতিনিধিঃ কেশবপুরের সাগরদাঁড়িতে নৌকা বাইচ অনুষ্ঠানে, যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার সাথে, দেখা করেন নৌকার মনোনয়ন প্রত্যাশায় প্রার্থী মোঃ তৌহিদুজ্জমান (তহিদ)। এ সময় দেখা যায় যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার নৌকার মনোনয়ন প্রত্যাশায় প্রার্থী মোঃ তৌহিদুজ্জমান (তহিদ) দিকনির্দেশনা মূলক কথা বলতে।

মাঝি-মাল্লাদের মারো টান হেইয়ো, জিতেই যাবে হেইয়ো, এসব আওয়াজ আর হাজার হাজার দর্শকের আনন্দ উচ্ছাসের মধ্যদিয়ে কেশবপুরের সাগরদাঁড়িতে অনুষ্ঠিত হয় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা।

মঙ্গলবার বিকেলে মহাকবি মাইকেল মধুসূধন সমাজ কল্যান সংঘের আয়োজনে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় সাগরদাঁড়ির ঐতিহ্যবাহী কপোতাক্ষ নদে।

নৌকা বাইচ দেখতে দুপুরের পর থেকেই কপোতাক্ষ নদের দুপাড়ে শিশু-কিশোর-কিশোরীসহ বিভিন্ন বয়সী মানুষ জমায়ে হতে থাকে। প্রায় দুই ঘন্টাব্যাপী চলে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী এই প্রতিযোগিতা। বিভিন্ন স্থান থেকে আগত 6 টি দল নৌকা এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

মধুসূদন সমাজ কল্যাণ সংঘের সভাপতি সুভাষ দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সাগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, ত্রিমোহিনী ইউপি চেয়ারম্যান এস এম আনিছুর রহমান প্রমুখ।

নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে ধানদিয়া দল, দ্বিতীয় উপজেলার সাগরদাঁড়ি এবং তৃতীয় স্থান অধিকার করে গোপসেনা দল